September 16, 2024, 7:50 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
ভবানীগঞ্জ পৌর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ভবানীগঞ্জ পৌর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

আঃ আলিম সরদার : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্থ ও ছাত্র আন্দোলনে নিহতের জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ভবানীগঞ্জ বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান বল্টু,
ভবানীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব মোজ্জামেল হক এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আহবায়ক কমেটির সদস্য শাহিনুর রহমানসহ অন্যরা।

স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শেষে বন্যায় ক্ষতিগ্রস্থ ও ছাত্র আন্দোলনে নিহতের জন্য বিশেষ দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com