October 16, 2024, 4:24 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ  পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার 
পুঠিয়ায় ইউনিয়ন আ’লীগের সাধাঃসম্পাদক কালাম আটক

পুঠিয়ায় ইউনিয়ন আ’লীগের সাধাঃসম্পাদক কালাম আটক

ব্যুরো রাজশাহীঃ রাজশাহী পুঠিয়ায় নাশকতার মামলায় বানেশ্বর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদকে আটক করেছে পুঠিয়া থানা।

পুঠিয়া থানা সূত্রে জানাযায়, গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চারঘাট উপজেলার নন্দনগাছী থেকে তাকে আটক করে পুঠিয়া থানা পুলিশ। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নন্দনগাছী থেকে তাকে নাশকতার মামলায় আটক করা হয়েছে। তাকে আজ দুপুরেই আমরা আদালত সোপর্দ করব।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com