October 16, 2024, 4:20 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন
সন্ত্রাস চাদাবাজি নৈরাজ্য ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে জামায়াতে ইসলাম তাহেরপুর পৌর শাখার উদ্দোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সন্ত্রাস চাদাবাজি নৈরাজ্য ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে জামায়াতে ইসলাম তাহেরপুর পৌর শাখার উদ্দোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় মো: হাবিবুর রহমান ( যুব বিভাগ তাহেরপুর ) এর পরিচালনায় সন্ত্রাস,চাদাবাজি নৈরাজ্য ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে বাংলাদেশ জামায়াতে ইসলাম তাহেরপুর পৌর শাখার উদ্দগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে তাহেরপুর বড়মসজিদ চত্তর হতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি তাহেরপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে তাহেরপুর মাদরাসা মোড়ে এসে শেষ হয় ।

উক্ত বিক্ষোভ সমাবেশ তাহেরপুর পৌরসভার জামায়েতের আমীর মাষ্টার মো: গোলাম মোস্তফা ডাবলু বলেন, গত পাঁচ এ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে বাংলাদেশ স্বৈরাচার মুক্ত হয় এবং বাংলাদেশ নতুন করে স্বাধীনতা লাভ করে, ঠিক এই মুহূর্তে দেশের একটি কুচক্রী মহল আবারো পুনরায় দেশে সন্ত্রাস চাঁদাবাজি নৈরাজ্য সৃষ্টি করেছে এবং নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে ।

আমরা তাদের উদ্দেশ্যে বলতে চাই বাংলাদেশ তথা বাগমারা তাহেরপুর পৌরসভা তে আর কোন সন্ত্রাসের স্থান হবে না, আর কোনো নৈরাজ্যবাদের স্থান হবে না, বিশৃঙ্খলা কালীদের ঠাঁই হবে না । বাংলাদেশসহ বাগমারা তাহেরপুর পৌরসভার একটি শান্তিময় সমাজ গড়ার লক্ষ্যে আহ্বান জানাচ্ছি, যারা বিগত দিনে এই সকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে চাঁদাবাদের সাথে যুক্ত ছিলেন এবং বর্তমানে যে গোষ্ঠী এসকল কাজ করে যাচ্ছে তাদেরকে কঠোরভাবে হুঁশিয়ার করতে চাই এই বাংলাদেশের মাটিতে স্বাধীন বাংলাদেশে আর কোন অন্যায় হতে দেওয়া হবে না ইনশাল্লাহ।

বাংলাদেশকে একটি সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ জামাতে ইসলামের পতাকাতলে চলে আসুন সবাই-মিলে একটি সোনার বাংলাদেশ গড়ে তুলি।

অধ্য: শহীদুজ্জামান মীর ( সদস্য সুরা কর্মপরিশধ ) বলেন, দীর্ঘ ১৭ বছর আন্দোলন আর সংগ্রামের মাধ্যম বাংলাদেশের ছাত্র জনতা তাদের বুকে তাজা রক্তের বিনিময়ে ছিনিয়ে এনেছে বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতা । তাদের রক্তের দাগ এখনও শুকায় নাই তাদের সকলের জন্য সমবেদন এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করছি ‌।

আপনারা জানেন তাহেরপুর উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী বাণিজ্য কেন্দ্র, কিন্তু আজকে এই বাজারে ব্যবসায়ীদের নিরাপত্তা নাই । তাহেরপুর এমন একটা জায়গা সেখানে ব্যবসায় হচ্ছে মূল মন্ত্র, কিন্তু তাহেরপুর ব্যবসায়ীরা আজ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ।

আজকে দুঃখ লাগে আমাদের ভাইদের রক্তের দাগ এখনো শুকায় নেই এখনো মেডিকেলে আমাদের ভাইয়েরা কাতরাচ্ছে মৃত্যুর দ্বারপ্রন্তে পৌঁছে গেছে ,কিন্তু একটি পক্ষ হেলমেট বাহিনীকে পাশে বসিয়ে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছেন ।

সাবধান হয়ে যান আর একটা নৈরাজ্যসৃষ্টিকারী সরকার এই দেশের মাটিতে ছাত্র-জনতা জায়গা দেবেনা না এই দেশে আর কখনোই অপকর্ম সংগঠিত হবে না ইনশাল্লাহ ।

আপনারা সবাই হিংসা বিদ্বেষ ভুলে ফিরে আসুন রাহাজানি বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন, সুন্দর দেশ গড়ে তুলুন কারণ এই বাংলার মাটিতে আর কখনো সন্ত্রাসানী কার্যক্রম চলতে দেওয়া যাবে না।

আমি আরো বলতে চাই সামনে হিন্দু ভাইদের বড় উৎসব শারদীয় দুর্গোৎসব উদযাপিত হতে যাচ্ছে আমার আহ্বান আপনারা সবাই হিন্দু ভাইদের দুর্গোৎসবে সহযোগিতা করুন যদি কোন সমস্যা হয় বাংলাদেশ জামায়াতে ইসলাম আপনাদেরকে সার্বিক সহযোগিতা করবে।

সংগ্রামী বন্ধুগণ আগামী দিনে শান্তিপূর্ণ তাহেরপুর প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো:কামরুজ্জামান বাগমারা উপজেলা জামায়েতের আমীর,অধ্য: ওহিদুল ইসলাম,আবু মুসা শ্রমিক কল্যান ফেডারেশন বাগমারা,মো: আবু নাঈম শিবির সভাপতি তাহেরপুর সাথি শাখা সহ প্রমুখ ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com