September 19, 2024, 1:20 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ  সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময়
মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার

মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ  রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে শাহাবুল (২২) নামে এক চোরকে আটক করেছে। আটক চোর উপজেলার ধুরইল বাজার এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রোববার রাতে উপজেলার ধুরইল উচ্চ বিদ্যালয়ে অফিস কক্ষের তালা ভেঙ্গে একটি লেজার প্রিন্টার, পিসি, মাউস, সাউন্ড বক্স, মাল্টিপ্লাগ, ওয়াইফাই রাওটার, A4 80gsm পেপার, পরীক্ষার ১ রিম পেপারসহ অফিসের কিছু গুরুত্বপূর্ণ পেপারস ও অফিসের ড্রয়ারে থাকা নগদ এক হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল লতিফ বাদী হয়ে মোহনপুর থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন।

এরপর ১৬ সেপ্টেম্বর সোমবার সকালে  মোহনপুর থানা কর্মকর্তা ওসি আব্দুল হান্নান এর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) নুরুল ইসলাম ও এ এস আই নজরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ধুরইল গ্রামের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধুরইল  হাটপাড়া হতে আসামি মো. শাহাবুলকে আটক করেন। এসময় অপর আসামি মৃত রয়েজ উদ্দিনের ছেলে একতার আলী (২৪) পালিয়ে গেছে। পরে চোরের দেওয়া তথ্যমতে তার বাড়ি হতে চুরি যাওয়া মালামালগুলি উদ্ধার করেছে থানা পুলিশ।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান জানান, ধুরইল উচ্চ বিদ্যালয়ে চুরি ঘটনায় মামলা হলে শাহাবুল নামে এক চোরকে আটক করা হয়েছে। পলাতক আসামীকে আটক করতে পুলিশী অভিযান চলবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com