September 21, 2024, 3:04 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সবাইকে গাছ লাগানোর আহবান রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রবির রাজশাহীতে টাইলস মিস্ত্রিকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত- ১ আহত ৬  তিতাসে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মধ্যে আর্থিক সহায়তা প্রদান  দেশীয় অস্ত্রশস্ত্রসহ মাথাভাঙ্গা ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার আটক তিতাসে ১৬ জনকে আটক ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার  রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার
রাজশাহীতে টাইলস মিস্ত্রিকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত

রাজশাহীতে টাইলস মিস্ত্রিকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক টাইলস মিস্ত্রি আহত হয়েছেন। এব্যাপারে রাজপাড়া থানায় একটি এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী টাইলস মিস্ত্রি আইনুল ইসলাম টনি। টনি নগরীর বহরমপুর অচিনতলা এলাকার মৃত তমির উদ্দিন কালু শেখের ছেলে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭:৩০ ঘটিকায় অচিনতলা মোড়ে এক দল সন্ত্রাসী এ হামলা চালায়।
থানা ও এজাহার সুত্রে জানা যায়, ওইদিন একই এলাকার বিনোদের ছেলে সুজন ওরফে বাঘু, আজাহারের ছেলে রাব্বিল, পিন্টুর ছেলে শিশিরসহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী টাইলস মিস্ত্রি টনির উপর ধারালো অস্ত্রসস্ত্রসহ আক্রমণ করেন। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। ওইদিন রাতেই ভুক্তভোগী টনি বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে এজাহার দিয়েছেন। টনির বাম পায়ে ছুরিকাঘাতে কয়েকটি সিলাই পড়ে।
বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম বলেন, একজন টাইলস মিস্ত্রিকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আহত করেছেন। এ বিষয়ে থানায় এজাহার দায়ে হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আহত টনি বলেন, ১৯ সেপ্টেম্বর সকালে একটি চায়ের দোকানে একজন বয়স্ক মানুষের সঙ্গে বাঘু নামে ওই ছেলে খারাপ আচারণ করেন। এটার প্রতিবাদ করায় সন্ধ্যায় সন্ত্রাসীদের নিয়ে এসে তার উপর হামলা চালায়। এতে তার শরীলের বিভিন্নস্থানে ছিলাফোলাসহ বাম পায়ের থাইয়ে কয়েকটি সিলাই পরে।
উল্লেখ্য, রাব্বিল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে মাদকাসক্ত। চুরি, ছিনতাইসহ তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com