October 16, 2024, 12:28 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

শাপলার উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান

শাপলার উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, রাজশাহী: বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে প্রতিষ্ঠানটির রাজশাহীর (প্রধান কার্যালয়ে) আয়োজিত এ অনুষ্ঠানের মাধ্যমে ১১ জন শিক্ষার্থীদের মাঝে উচ্চ শিক্ষাবৃত্তি এবং ২৮ জনকে সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অব এডুকেশন এন্ড রিসার্স (আইইআর), রাবি এন পরিচালক প্রফেসর আকতার বানু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক প্রাণিবিজ্ঞান বিভাগ রা.বি. এর ড. মোঃ আনিসুর রহমান এবং ডেপুটি চিফ রেসিডেন্সিয়াল টিচার, ডিপার্টমেন্ট অব ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সাইন্স, রাবি. ড. মোছাঃ হাবিবা হায়দার। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, সহযোগী সংস্থার সহ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকগণ।

অতিথিগণ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের উদ্যোশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রী তাদের বক্তব্যের মাঝে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com