October 16, 2024, 12:31 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
পুঠিয়ায় পূজা মণ্ডপ পরিদর্শনে ডিসি ও ইউএনও

পুঠিয়ায় পূজা মণ্ডপ পরিদর্শনে ডিসি ও ইউএনও

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ শারদীয় দুর্গাপুজা উপলক্ষে পুঠিয়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন রাজশাহী জেলার ভারপ্রাপ্ত- জেলা প্রশাসক সরকার অসীম কুমার ও উপজেলা নির্বাহী অফিসার এ, কে, এম নূর হোসেন নির্ঝর।

বৃহস্পতিবার ১০ (অক্টোবর) সন্ধ্যার পর পুঠিয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তারা।
এসময় তাদের সস্ত্রীক পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পাঁচআনী রাজবাড়ী বাজার গোবিন্দ বাড়ি দূর্গা পূজা মণ্ডপ পরিদর্শন কালে কর্মকর্তারা পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। আর পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

পূজামণ্ডপ পরিদর্শনকালে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার এ, কে, এম নূর হোসেন নির্ঝর বলেন, সম্প্রীতি রক্ষায় আমরা সর্বদা সোচ্চার, দেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের ধর্ম পালন করবে। আমরা আশা করি আপনাদের এই আনন্দ-উৎসব সুন্দরভাবে পালন করবেন। আমরা আপনাদের পাশে আছি, যাতে আপনাদের দুর্গা উৎসব পালনে কোন সমস্যা না হয় আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের নিরাপত্তায় সবসময়ই আপনাদের পাশে থাকবে।

পরিদর্শনকালে পূজা মণ্ডপ গুলোর সুষ্ঠু ব্যবস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন অতিরিক্ত জেলা প্রসাশক ও ভারপ্রাপ্ত- জেলা প্রসাশক সরকার অসীম কুমার।#

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com