September 20, 2024, 2:36 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) সোমবার (২৪ জুন) শুভ উদ্বোধন করা হয়েছে। পৌর শহরের উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তলন ও বেলুন উড়িয়ে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সারমিন আক্তার, জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি,
ইউপি চেয়ারম্যান আবুল কাশিম, শরৎচন্দ্র রায় ও মতিউর রহমান মতি, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, কাউন্সিল ইসহাক আলী, রাঙাটুঙ্গী ইউনাইটেড প্রমিলা মহিলা ফুটবল একাডেমীর পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম প্রমুখ।

এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ দলের রাজনৈতিক নেতা কর্মী বৃন্দ, সামাজিক সাংস্কৃতিক ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় পৌরসভা একাদশ বনাম লেহেম্বা একাদশ অংগ্রহন করেন। খেলায় দুই পক্ষে ড্র হওয়ার কারণে ট্রাই বিগারের মাধ্যমে পৌরসভাকে হারিয়ে লেহেম্বা বিজয় লাভ করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com