September 19, 2024, 4:34 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক

মোহনপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বকুলের অভিষেক

মোহনপুর প্রতিনিধিঃ। রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুলের অভিষেক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ই জুলাই) দুপুর ১২ টায় উপজেলা মিলানায়তনে এ আয়োজন করা হয়।

অভিষেক ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঘাসিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান। পরিচালনা করেন সাবেক ইউপি সদস্য ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খ.ম. শামসুল আলম। প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত ও জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিন-বেল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম, মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের কমান্ডার সিদ্দিকুর রহমান, থানার অফিসার ইনচার্জ হরিদাস মন্ডল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, বাকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, ধুরইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবিউল ইসলামসহ মোহনপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণরা।

এসময় বক্তব্যে এমপি আসাদুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে, সেই স্লোগান যেন আমরা সকলেই একসাথে করতে পারি। আমি বিশ্বাস করি উন্নয়ন ধারাকে সামনে রেখে উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল সকল জনগণের স্বার্থে নিজেকে নিয়োজিত করবে। আপনারা বকুল চেয়ারম্যানকে উন্নয়নের লক্ষ্যে সার্বিক সহোযোগিতা করবেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com