September 20, 2024, 2:52 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
রাণীশংকৈলে পুলিশের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিলেন আন্দোলনকারি শিক্ষার্থীরা

রাণীশংকৈলে পুলিশের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিলেন আন্দোলনকারি শিক্ষার্থীরা

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: 

সম্প্রতি ঘটে যাওয়া কোটা সংস্কার আন্দোলনকারি শিক্ষার্থীদের উপর হত্যার বিচার,নিপীড়ন ও গণগ্রেফতারের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার  নেকমরদ বাজার চৌরাস্তা মোড়ে শনিবার (৩ আগস্ট) বিকালে স্থানীয়  শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল সমাবেশ করছিল।

এ সময় রাণীশংকৈল থানার ডিএসবি (পুলিশ) এস আই সাদেকুজ্জামান বিক্ষোভ মিছিল- সমাবেশের ছবি তুলতে ও আন্দোলনকারীদের নাম ঠিকানা জানতে চাইলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে ডিএসবির হাতাহাতির ঘটনা ঘটে। এতে তিনি আহত হন। এ সময় ডিএস বি পুলিশের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয় বিক্ষোভকারি শিক্ষার্থীরা। পরে থানা পুলিশের গাড়ি ডি এস বি’র এস আই সাদেকুজ্জামানসহ তার মোবাইল এবং মানিব্যাগ উদ্ধার করে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে ডিএসবি এখন বিশ্রামে রয়েছে বলে থানা সুত্র জানায়। এ কর্মসূচি ঘিরে পুলিশ বাহিনীর সদস্যরা অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে আছে বলে তারা জানান।

এ বিষয়ে  ডি এস বি সাদেকুজ্জামান বলেন, তারা সড়ক অবরোধ করে বিভিন্ন স্লোগান দিচ্ছিল, আমি ছবি তুলতে গেলে কথার একপর্যায়ে আমার সঙ্গে হালকা-পাতলা হাতাহাতি হয় এবং আমার বুক পকেটে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেয়। পরে আবার দিয়ে দেয়।

রাণীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা মুঠোফোনে বলেন,সেরকম কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। সামান্য কথা কাটাকাটি হয়েছিল পরে ঠিক হয়ে গেছে।

রাণীশংকৈল থানার সহকারী পুলিশ সুপার (সার্কেল) ফারুক হোসেন মুঠোফোনে জানান, সামান্য ধাক্কা ধাক্কির ঘটনা ঘটেছিল। পরে এটির সমাধান হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com