September 20, 2024, 2:29 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে : এলজিআরডি প্রতিমন্ত্রী

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে : এলজিআরডি প্রতিমন্ত্রী

আরিফুল হক (রুবেল) পুঠিয়া রাজশাহী প্রতিনিধি :
বিএনপি-জামাত-শিবিরের দেশব্যাপী তাণ্ডব, নাশকতা ও নৈরাজ্যের কারণে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা এম.পি।

আজ (৩ আগস্ট) বিকাল ৪টায় পুঠিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ‘তথাকথিত কোটা সংস্কার আন্দোলনের নামে সাধারণ ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করে বিএনপি, জামায়াত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে মতবিনিময় সভা’য় তিনি এ কথা বলেন।

সভায় প্রতিমন্ত্রী দারা বলেন, ‘বিএনপি-জামাত-শিবিরের সন্ত্রাসীরা সাধারণ ছাত্রদেরকে ঢাল হিসেবে ব্যবহার করে দেশব্যাপী যে ধ্বংসলীলা চালিয়েছে এবং জীবন ও সম্পদের যে ক্ষতি করেছে তা অপূরণীয়। আগামী কয়েক দশকেও এ ক্ষতি কাটিয়ে ওঠা কষ্টসাধ্য হবে।

আব্দুল ওয়াদুদ দারা উপস্থিত উপজেলার সকল স্কুল-কলেজ-মাদ্রাসার প্রধানগণ ও দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, প্রত্যেক মহল্লায়,প্রত্যেক ওয়ার্ডে, প্রত্যেক ইয়নিয়নে সকলে মিলে প্রতিরোধ গড়ে তুলুন। নৈরাজ্য সৃষ্টিকারী যে-ই হোক তাকে প্রতিহত করুন। ঘরে বসে থাকার সময় এখন না।

প্রতিমন্ত্রী আরও বলেন, আন্দোলনের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ ছাত্রদের দাবি-দাওয়াকে প্রাধান্য দিয়েছেন। ৯৩% মেধার ভিত্তিতে নিয়োগ সম্বলিত গেজেট প্রকাশ হয়েছে। কিন্তু, এখনও কেন এত এত দফা? তিনি তাঁর বক্তব্যে যোগ করে বলেন, মূলত, লন্ডন থেকে টাকা পাঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানি দিয়ে দেশকে কয়েক যুগ পিছিয়ে দিতেই অগ্নিসন্ত্রাস ও শিশুহত্যার মতো নৃশংস কর্মকাণ্ড করার হুকুমজারি হচ্ছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী-৬ (বাগমারা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পুঠিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুস সামাদ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com