September 19, 2024, 9:44 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
চারঘাটে বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

চারঘাটে বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আতিকুর আশা চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
সর্বাস্তরের ছাত্র জনতার গনঅভ্যুত্থানের মধ্য দিয়ে স্বৈরাচার সরকারের পতনের পর রাজশাহী জেলার চারঘাট উপজেলায় শান্তি, ঐক্য ও সংহতি বজায় রাখতে শান্তি সমাবেশ করেছে উপজেলা বিএনপির নেতাকর্মীবৃন্দ। চারঘাট উপজেলা বিএনপির আয়োজনে শনিবার বিকালে উপজেলার চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ ঘিরের উপজেলার ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসতে থাকে বিএনপির বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সমাবেশ এ স্বৈরাচার খুনি হাসিনার পতন, লুটপাট ও পাচারকারীদের বিচার এবং দেশে শান্তি, শৃংখলা প্রতিষ্ঠায় নেতাকর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।

শান্তি সমাবেশে উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আকবর সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুরাদ পাশা ও প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম জীবন। আরও উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম-সম্পাদক জেলা ছাত্রদল ও যুগ্ম-আহŸায়ক পৌর যুবদল আহসানুল হক রাজিব,সাবেক যুগ্ম আহŸায়ক উপজেলা যুবদল মতালেব হোসেন, উপজেলা শ্রমিকদল সভাপতি সুজন সরকার, সাবেক সাধারন সম্পাদক ছাত্রদল হাবিবুর রহমান সান্টুসহ বিএনপির বিভিন্ন অংগসংগঠনের নেতকর্মীবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com