September 19, 2024, 4:24 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু

বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু

আবহেনা্, আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বৌ-ভাতের অনুষ্ঠানের দই-মিস্টি নিয়ে যাবার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় বরের মৃত্যুর ঘটনা ঘটেছে। ১৪ সেপ্টেম্বর শনিবার সকাল আনুমানিক ১০ টায় এ দুর্ঘটনা ঘটে। মৃত সাজেদুর রহমান (২৪) উপজেলার নন্দনালী গ্রামের আজাদুল প্রামানিক এর ছেলে। এসময় গুরুতর জখম হন সাজেদুরের ভগ্নিপতি মিশন। মিশনের বাড়ী নওগাঁ সদর থানায়। ১৩ সেপ্টেম্বর শুক্রবার বিয়ে করে সাজেদুর।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের লোকজন জানান, বাড়ীতে বৌভাতের অনুষ্ঠান চলছিল। শনিবার সকালে আত্রাই থেকে দই-মিস্টি ভ্যানে পাঠিয়ে দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ী যাচ্ছিলেন সাজেদুর। আত্রাই-বান্দাইখাড়া সড়কের গন্ডগোহালী গ্রামের দিকে নেমে যাওয়া রাস্তার মোড়ে ভ্যানকে সাইড দিতে গিয়ে পিছলে রাস্তার উপরে মোটরসাইকেল নিয়ে পরে যায় সাজেদুর। তাদেরকে গুরুতর জখম অবস্থায় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার তারিকুল ইসলাম জানান, সকাল আনুমানিক সারে দশটার পর সাজেদুর ও মিশন নামে দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় সাজেদুরকে মৃত এবং মিশনকে গুরুতর জখম দেখতে পাই। সাজেদুর বুকে আঘাত পেয়ে মারা যেতে পারেন বলে ডাক্তার জানান। মিশনের পা এবং মুখ কেটে যাওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে নওগাঁ মেডিকেলে স্থানান্তর করা হয়।
আত্রাই থানা তদন্ত ওসি লুৎফর রহমান বলেন, খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ও ঘটনাস্থলে যাই। অন্য কোন বিষয় আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com