September 19, 2024, 4:08 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ

সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ

 

আঃ আলিম সরদার :রাজশাহী বাগমারার সেই আলোচিত সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল হককে গ্রেফতার করেছে র‌্যঅপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যঅব। তিনি রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাবেক এমপি ছিলেন। আজ সোমবার দুপুর ১২টার দিকে রাজধানী ঢাকার আদাবর থেকে তাঁকে গ্রেফতার করে র‍্যাব-৫-এর রাজশাহীর একটি দল।

গ্রেফতার হওয়ার খবরে বাগমারায় মিষ্টি বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার ভবানীগঞ্জ বাজারে মিষ্টি বিতরণ করেন বিএনপির নেতাকর্মীরা। তারা পথচারী, দোকানদার, যানবাহন চালকসহ বিভিন্ন সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছেন।

মিষ্টি বিতরণকালে ভবানীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান বল্টু, সদস্য সচিব মোঃ মোজাম্মেল হক,ভবানীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান,ভবানীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সিরাজউদ্দিন দুলাল, ফিরোজ আহমেদ,মোবারক জোয়ারদার, বিএনপি নেতা ইউনুস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক রুহুল আমিন সনি, সাবেক ছাত্রনেতা আবু সালেহ মোহাম্মদ রাকিব (রকি), মোঃ রাশেদুল ইসলাম (বাকি) প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com