October 16, 2024, 4:18 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

দেশীয় অস্ত্রশস্ত্রসহ মাথাভাঙ্গা ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার আটক

দেশীয় অস্ত্রশস্ত্রসহ মাথাভাঙ্গা ইউপি’র ৩নং ওয়ার্ড মেম্বার আটক

তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ শাহ আলী নামে এক ওয়ার্ড মেম্বারকে আটক করা হয়েছে।

সেনাবাহিনীর এস.আই ইহসানুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত্রিকালীন মোবাইল-১৩ ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে ওই মেম্বারের বিল্ডিং এর ভিতর থেকে এসব অবৈধ অস্ত্র উদ্ধার ও তাকে আ*টক করা হয়।আটক সন্ত্রাসী শাহ আলী হোমনার ১নং মাথাভাঙ্গা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের বাসিন্দা ও ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার  ১৯/০৯/২০২৪খ্রিঃ তারিখ ভোর ০৫:১০ ঘটিকার সময় হোমনা থানাধীন ১নং মাথাভাঙ্গা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের শাহ আলী মেম্বারের বিল্ডিং এ অভিযান পরিচালনা করেন। এসময় আসামি শাহ আলী মেম্বার প্রশাসণের জিজ্ঞাসাবাদে বিল্ডিং এর বিভিন্ন কক্ষে সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশ্যে লুকিয়ে রাখা দেশীয় অস্ত্রের সন্ধান দেন। পুলিশের তালিকা অনুযায়ী খাটের নীচ হইতে ১টি ৪০ ইঞ্চি লম্বা স্টিল গ্যাস পাইপ, যাহার একপাশে লোহার কাটাযুক্ত গোল চাকা আছে, ১টি কাঠের হাতলযুক্ত রামদা, ১টি কাঠের হাতলযুক্ত চাপাতী, ৪টি লোহার চল, ২টি সুইচ গিয়ার স্টিলের চাকু, ৩টি চাকু, ১টি ঐবীর ব্লেড (লম্বা ১২ ইঞ্চি) ১টি কাঠের হাতল যুক্ত পাট্টা, ১টি স্যামসাং এন্ড্রয়েড মোবাইল।
এ ঘটনায় এস.আই ইহসানুল হাসান বাদী হইয়া এজাহার দায়ের করিলে আইনি ধারা- দি আমর্স অ্যাক্ট ১৮৭৮ এর ১৯ (ভ) রুজু হয় এবং সন্ত্রা*সী শাহ আলীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com