October 16, 2024, 4:26 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ  পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য
চারঘাটে আওয়ামীলীগের সাবেক এমপি রায়হান গ্রেফতার

চারঘাটে আওয়ামীলীগের সাবেক এমপি রায়হান গ্রেফতার

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে আওয়ামীলীগের সাবেক এমপি ও সাবেক জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব রায়হানুল হককে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে চারঘাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন।

জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারী রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা বিএনপির আহŸায়ক আবু সাঈদ চাদের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় কর্মসুচী গনতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত কর্মসুচী চলছিল। এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবু সাঈদ চাঁদের চাচা চারঘাট উপজেলার মাড়িয়া গ্রামের ফয়রুদ্দিনের ছেলে বিএনপি কর্মী মজির উদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যান। এরপর দীর্ঘদিন ধরে ওই হত্যার ঘটনায় নিহতের পরিবারের পক্ষ মামলা করতে পারেনি। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় ৫ আগষ্ট নিহত মজির উদ্দিনের স্ত্রী মাসুদা বেগম বাদী হয়ে স্বৈরশাষক সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামী করে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুল হক, চারঘাট-বাঘার সাবেক এমপি সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। গত ২ সেপ্টেম্বর উজ্জল বাদী হয়ে চারঘাট থানায় বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে মামলা দায়ের করেন । সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। উক্ত মামলায় এজাহার নামীয় আসামী রায়হানুল হককে শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে চারঘাট বাজার থেকে গ্রেফতার করে চারঘাট মডেল থানা পুলিশ।
চারঘাট-বাঘার সার্কেল এএসপি প্রণব কুমার সরকার বলেন, সাবেক সাংসদ রায়হানুল হক রায়হানকে বিশেষ ক্ষমতা আইন এবং বিষ্ফোরক আইনে চারঘাট থানার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com