October 16, 2024, 2:18 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
আত্রাইযে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

আত্রাইযে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

আবুহেনা,আত্রাই নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে ওসির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় হয়রানী ছাড়াই সম্পন্ন নতুন ভাবে পুলিশি সেবা প্রতিটি ঘরে পৌছে দিতে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন ওসি সাহাবুদ্দিন।তিনি মানুষের মাঝ থেকে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণাকে দূর করে থানাকে প্রতিটি মানুষের জন্য একটি নির্ভরযোগ্য সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান।

বিশেষ করে মাদকের নীল ছোবল থেকে মানুষকে রক্ষা করে সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।সেইসাথে থানাকে দালাল মুক্ত করতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সার্বিক সহযোগিতা করার কোন বিকল্প নেই বলে তিনি মনে করেন।

সভায় পুলিশের সঙ্গে সাংবাদিকরাও সারথী হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপজেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com