October 16, 2024, 2:20 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
মোহনপুরে আ.লীগ কর্মীর মরদেহ উদ্ধার

মোহনপুরে আ.লীগ কর্মীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী:রাজশাহীর মোহনপুর উপজেলার একটি পটলক্ষেত থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ অক্টোবর) সকাল সাতটার দিকে উপজেলার কেশরহাট পৌরসভার মগরা বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই ব্যক্তির নাম শাহাবুল ইসলাম (৪৫)। তিনি কেশরহাট পৌরসভার মোল্লাপুকুর এলাকার গোপইল গ্রামের মৃত জেহের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাহাবুল আওয়ামী লীগের কর্মী ছিলেন। তাঁর দলীয় পরিচয় নিশ্চিত করে কেশরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শাহিনুর আলম বলেন, শাহাবুল ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন। তিনি সক্রিয় সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হন শাহাবুল। সারা দিন বাড়িতে না ফেরায় গত রাত থেকে তাঁর পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। বুধবার সকালে স্থানীয় একজন কৃষক জমিতে কাজে গেলে শাহাবুলের মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হান্নান বলেন, মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তাঁর মুখেও বিষ ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। শাহাবুল আওয়ামী লীগের কর্মী বা সদস্য কি না, এ বিষয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, মৃত ব্যক্তির ওই রকম কোনো দলীয় কোনো পদ–পদবি ছিল না। তবে তিনি আওয়ামী লীগের সমর্থক ছিলেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com