October 16, 2024, 2:15 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
পুঠিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ককে কারণ দর্শানোর নোটিশ 

পুঠিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ককে কারণ দর্শানোর নোটিশ 

নিজস্ব প্রতিবেদক: আরিফুল রুবেল-রাজশাহীর পুঠিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হায়াতকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নোটিশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ অক্টোবর আপনি পুঠিয়া উপজেলা শাখার বর্তমান কমিটির আহবায়ক মি. সিদ্দিক, সদস্য সচিব মি. বাবুসহ পুঠিয়া পৌর মেয়র আল মামুন সম্পর্কে প্রকাশ্যে কাশিয়াপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিএনপি নেতাকর্মীদের মাঝে গ্রুপিং সৃষ্টির আলোকে আপত্তিকর বক্তব্য রাখেন এবং চাঁদাবাজি, সন্ত্রাসী ও বিভিন্ন অপবাদ দিয়ে বক্তব্য শেষ করেন। আপনি তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ নিম্ন স্বাক্ষরকারী কাছে দরখাস্ত প্রদান করেন নাই এবং দলের নেতাকর্মীদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছেন।

আরও বলা হয়, দলীয় গঠন তন্ত্র মোতাবেক কেন আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না এই মর্মে পাঁচ দিনের মধ্যে সঠিক জবাব দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

দলীয় কারণ দর্শানোর নোটিশের বিষয়ে জানতে চাইলে পুঠিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হায়াত দাবি করেন, তিনি বিএনপির কোন নেতাদের সম্পর্কে কখনই মন্তব্য করেননি। যেহেতু শোকজ নোটিশ দেওয়া হয়েছে তাই দলীয় শৃঙ্খলা মেনেই শোকজের জবাব দেবেন বলে জানান বিএনপির এই নেতা।

সার্বিক বিষয়ে জানতে রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com