October 16, 2024, 2:19 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা তিতাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিএনপি’নেতাদের নামে মিথ্যা অপপ্রচার প্রতিবাদে উত্তাল মোহনপুর গোদাগাড়ীতে অবৈধ বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ১ কৃষকের মৃত্য রাণীশংকৈলে কুলিক নদী থেকে মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার  মোহনপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন তিতাসে বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার দাফন সম্পন্ন রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা 
তিতাসে যৌতুকলোভী ওয়ারেন্টভুক্ত আসামি ওসমান গ্রেপ্তার

তিতাসে যৌতুকলোভী ওয়ারেন্টভুক্ত আসামি ওসমান গ্রেপ্তার

এস এ ডিউক ভূইয়া তিতাস( কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার তিতাসে যৌতুক লোভী ওয়ারেন্ট ভুক্ত  আসামি ওসামান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।যৌতুক নিরোধ আইনে দায়ের করা মামলায় আদালতের পরোয়ানাভুক্ত যৌতুকলোভী ওসমান গনী (৩৫)কে গ্রেপ্তার করেছে তিতাস থানা পুলিশ।আটককৃত ওসমান ও তার বোনের বিরুদ্ধে তিতাস থানায় প্রতারণা ও  হত্যার হুমকি ধমকি ও অপহরণের অভিযোগ রয়েছে বলে জানা গেছে। গতকাল শনিবার রাতে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের চররাজাপুর গ্রাম থেকে আটক করা হয় প্রতারক ওসমান গনীকে।সে ওই গ্রামের প্রতারক আক্কাস আলীর ছেলে। তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ওসি মামুনুর রশীদ বলেন, যৌতুক নিরোধ আইনে ওসমান নামের এক ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাযায়,
পরধনলোভী, নারী নির্যাতনকারী,
বদ মেজাজী, সমাজের চিহ্নিত সন্ত্রাসী ও আইন অমান্যকারী ওসমানের সাথে বিগত ২৪/০৬/২০২১ইং তারিখে উপজেলা জগতপুর ইউনিয়ন চাঁনপুর গ্রামের ফেরদৌসী রহমানের মেয়ে সুমাইয়া রহমান মুক্তির ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ সম্পন্ন হয়। বিবাহের সময় সুমাইয়া রহমান মুক্তির পিত্রালয় হইতে তার ভবিষ্যৎ সুখের আশায় আসামিদের ঘর সাজানী বাবদ দুই লক্ষ টাকা নগদ প্রদান ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খরচ করে বক্স খাট,
আলমারি,ডাইনিং টেবিলসহ বিভিন্ন রকমের ফার্নিচার এবং গলার স্বর্ণের ১ ভরি ওজনের চেইন,একজোড়া কানের দুল,যার মুল্য এক লক্ষ টাকা এবং তৈজষপত্র দিয়ে বিয়ে দেন।
বিবাহের পর সুমাইয়ার গর্ভে আসামি ওসমানের ঔরষে মো. আনাছ নামে দেড় বছরের একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে। বিবাহের পর ওসমান বেকার থাকায় সুমাইয়ার মাতা ফেরত দেওয়ার শর্তে ব্যবসা করার জন্য দুই লক্ষ টাকা প্রদান করলেও অদ্যবধি সেই টাকা ফেরত দেন নাই। সুমাইয়া কিছুদিন সুখে শান্তিতে বসবাস করিলেও যৌতুক লোভী ওসমান ও অন্য আসামিগণরা বিভিন্ন সময়ে অসময়ে সুমাইয়ার নিকট যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এরই ধারাবাহিকতায়  ব্যবসা করার জন্য পাঁচ লক্ষ টাকা যৌতুক দাবী করিলে সুমাইয়া অক্ষমতা প্রকাশ করলে ওসমান সুমাইয়ার তলপেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয়,তখন তার বারা আক্কাস আলী ও ভাইয়ের বউ রেখা সুমাইয়াকে মেরে এক কাপড়ে পিত্রালয়ে পাঠিয়ে দেয়। তাছাড়া যৌতুকলোভী পাষাণ্ড ওসমান তার ছেলেকে জন্মের পর কোন দিন একনজর দেখতেও যায়নি বলে জানান সুমাইয়া।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com