October 18, 2024, 5:15 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ায় জমি দখল করে গাছ কর্তনের অভিযোগ চারঘাটে ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকাদান কর্মসূচীর প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান তিতাসে বছর না পেরুতেই রাস্তার বেহাল দশা! দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ  পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা
রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান

রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান

মাহাবুব আলম, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ 

অন্তবর্তী সরকার গঠন হওয়ার পর সারাদেশে পৌর সিটি করপোরেশনের মেয়র,উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান বাতিল করা হয়েছে। ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার আটটি ইউনিয়নের ৯৬ জন ইউপি সদস্যদের এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১২ টায় পৌরশহরের কেন্দ্রীয় স্কুল মাঠ থেকে একটি মিছিল নিয়ে উপজেলা পরিষদ মূল ফটকের সামনে এসে মানববন্ধন করেন।

এ সময় তাদেরকে পাঁচ বছর মেয়াদের আগে যেন সরকার কর্তৃক অপসারণ না করা হয় সেই দাবি আদায়ের লক্ষ্যে বিভিন্ন শ্লোগান দেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, নন্দুয়ার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলন বালা, আনারুল ইসলাম, ফয়জুল হক,  হোসেনগাঁও ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য তফিজুল , পেয়ারা খাতুন, আনসারা বেগম, বাচোর ইউনিয়নের ইউপি সদস্য ওমের আলী, কাশিপুর ইউনিয়নে আবু সালে বাবলু, লেহেম্বা ইউনিয়নের রফিকুল ইসলামসহ অনেকে।

বক্তারা বলেন,আমরা দলমত নির্বিশেষে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। আমাদের এ পদ থেকে অব্যাহতি দেওয়া হয়ে প্রন্তিক জনগোষ্ঠী তাদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হবে। তাই আমাদের পূর্ণ মেয়াদ পর্যন্ত না রাখলে আজকের এই মানববন্ধনের পর আরো কোঠর আন্দোলনে যাবো বলে তারা জানান। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে তারা একটি লিখিত স্মারকলিপি প্রদান করেন। এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান জানান, ইউনিয়ন পরিষদের  ইউপি সদস্যগণ আমাকে একটি লিখিত স্মারকলিপি প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com