October 18, 2024, 6:26 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগর বিএনপি’র সভাপতি ও সাংগঠনিক সম্পাদকে সংবর্ধনা প্রদান রাণীশংকৈলে জামায়াতে ইসলামীর আদর্শ শিক্ষক সমাবেশ উপলক্ষে আলোচনা সভা তিতাসে লক্ষ্মীপূজায় দূর্বৃত্তদের হামলায় আহত- ৪ পুঠিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন পুঠিয়ায় জমি দখল করে গাছ কর্তনের অভিযোগ চারঘাটে ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকাদান কর্মসূচীর প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান তিতাসে বছর না পেরুতেই রাস্তার বেহাল দশা! দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ 
পুঠিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

পুঠিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে প্রেস ক্লাব কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ সাদাত। সভায় উপজেলার সাংবাদিকদের ঐক্যের স্বার্থে পূর্বের কমিটি বিলুপ্ত করে করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. আরিফুল হক রুবেলকে আহ্বায়ক ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি মো. আরিফ সাদাতকে সদস্য সচিব করা হয়েছে।

যুগ্ম আহ্বায়ক করা হয়েছে, রফিকুল ইসলাম রফিক (দৈনিক উপচার), এস এম হাসানুল ইসলাম সেন্টু (তরঙ্গ নিউজ)।

গঠিত আহবায়ক কমিটির সদস্যরা হলেন, আবু হাসাদ (দৈনিক প্রতিদিনের সংবাদ), মাহবুবুর রহমান (দৈনিক আলোকিত সকাল), মাহাফুজুর রহমান তুহিন (দ্যা পিপুলস্ নিউজ টুয়েন্টিফোর)।

সভায় স্থানীয় সাংবাদিকদের এই প্রেসক্লাব ব্যতিত অন্য কোনো সংগঠন না করার আহ্বান জানানো হয়। একই সঙ্গে আহ্বায়ক কমিটিতে থাকা সদস্যরাসহ উপজেলায় বিভিন্ন প্রিন্ট, অনলাইন মিডিয়ায় কর্মরত প্রতিনিধিদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। #

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com