September 8, 2024, 3:32 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

শপথ নিলেন পুঠিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার সদর পুঠিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ৯ জন ও ৩ জন সংরক্ষিত নারী সদস্যরা শপথ নিয়েছেন।

মঙ্গলবার (২৮ মে) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ও পুঠিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ শপথ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যান খ. ম জাহাঙ্গীর আলম জুয়েলকে শপথবাক্য পাঠ করান রাজশাহীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ।

পরে পুঠিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম নূর হোসেন নির্ঝর।

নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান জেলা প্রশাসক শামীম আহমেদ। #

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com