September 19, 2024, 10:27 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
মোহনপুরের ধুরইল ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফ এর চাল বিতরণ

মোহনপুরের ধুরইল ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফ এর চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলার ১নং ধুরইল ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দরিদ্র, দুস্থ্য ও অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জুন) সকাল ৯টায় এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ১নং ধুরইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন। এসময় ট্যাগ অফিসার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ্ উপস্থিত ছিলেন। পরবর্তীতে ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা সহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম ধুরইল ইউনিয়নের এ চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। ইউপির মোট ৭৯০ জন দরিদ্র, দুস্থ্য ও অসহায় পরিবারে মাঝে এ চাল বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com