বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

কেশরহাটে বিএনপির প্রার্থী খুশবর রহমানের নির্বাচনী প্রচারণা

কেশরহাটে বিএনপির প্রার্থী খুশবর রহমানের নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : কেশরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী খুশবর রহমান প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। সোমবার সকাল থেকে পৌরসভার ১ নং ওয়ার্ডে তার গণসংযোগ কালে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানান।

ভোটাররা বলেন, আমরা বিগত দিনের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত রয়েছি। আমাদের নাগরিক অধিকার বুঝে নিতে এবার আমরা দল-মত নির্বিশেষে প্রভাষক খুশরব রহমান কে বিজয়ী করতে ধানের শীর্ষ মার্কায় ভোট দিবো। আমাদের বিশ্বাস অনার মাঝে শিক্ষার আলো রয়েছে, তিনি কখনো প্রতারণা করবেন না।

বিএনপির গণসংযোগে ভোট চেয়ে নির্বাচনী উৎসব মাতিয়ে তুলেন, রাজশাহী জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সমাপ্ত, সিনিয়র সহ সভাপতি খ.ম. ঈমাম আল আমিন সরকার, সহ-সম্পাদক সুলতান আহমেদ রাশু, মহানগর স্বেচ্চাসেবক দলের নেতা আক্তার জাহান।

এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর বিএনপির আহ্বায়ক কামরুজ্জামান আবু হেনা, সাবেক মেয়র আলাউদ্দিন আলো, সাবেক ছাত্রদল নেতা আলহাজ্জ্ব সেলিম রেজা, পৌর বিএনপি নেতা শাহিন আলম, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ডলারসহ পৌর বিএনপির নেতাকর্মীরা।

বিএনপির মেয়র প্রার্থী খুশবর রহমান বলেন, আমি আপনার এলাকারই সন্তান, সুখে-দুঃখে আপনাদের পাশে থেকে সেবা দিতে চাই। এবার আমি কেশরহাট পৌরসভায় মেয়র পদে নির্বাচনে অংশ গ্রহন করছি। আপনারা আমাকে বিজয়ী করতে ৩০ তারিখ সকাল থেকে ধানের শীর্ষ মার্কায় ভোট দিবেন আর আমার জন্য সকলে দোয়া করবেন। আমি যেন মেয়র হয়ে আপনাদের মাঝে পৌরসভার সকল সেবা প্রদান করে এলাকার উন্নয়ন করতে পারি।

পরে সন্ধ্যা ৬ টার দিকে ধামিন নওগাঁর মোড়ে পথসভা করেন তারা। এসময় পৌরসভার ১ নং ওয়ার্ডের অসংখ্য ভোটারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com