শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে জয়া বচ্চন

তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে জয়া বচ্চন

নিউজ ডেস্কঃ মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দল তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনী প্রচার চালাতে পশ্চিমবঙ্গে এসেছেন সমাজবাদি পার্টির এমপি জয়া বচ্চন।

পশ্চিমবঙ্গে পৌঁছে সোমবার প্রথম সংবাদ সম্মেলনে জয়া বলেন, ‘‘মমতাজির প্রতি সব সময় আমার অগাধ ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে। তিনি একা এক নারী সকল নৃশংসতার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন… একা এক নারী সবার বিরুদ্ধে লড়াই করছেন। তার পা ভেঙ্গে গেছে। কিন্তু কিছুই তাকে আটকাতে পারছে না।

‘‘মমতাজি পশ্চিমবঙ্গের সবার গণতান্ত্রিক অধিকারের সুরক্ষায় লড়াই করে যাচ্ছেন।”

ভারতের এক সময়ে জনপ্রিয় অভিনেত্রী জয়ার জন্ম পশ্চিমবঙ্গে। তিনি উত্তর প্রদেশ থেকে চতুর্থ মেয়াদে রাজ্য সভার এমপি হয়েছেন।

এনডিটিভি জানায়, সমাজবাদি পার্টির প্রধান অখিলেশ যাদব মমতাকে তার হয়ে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই প্রতিশ্রুতির অংশ হিসেবেই সম্ভবত জয়া পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে এসেছেন।

তিনি মূলত টালিগঞ্জের হয়ে তিনবারের এমএলএ অরুপ বিশ্বাসের পক্ষে প্রচার চালাবেন। অরুপের বিপক্ষের প্রার্থী ইউনিয়ন মন্ত্রী বাবুল সুপ্রিয়।

জয়া বচ্চনের আগামী ৮ এপ্রিল পর্যন্ত পশ্চিমবঙ্গে থাকার কথা। এই সময়ে তিনি মমতার সঙ্গে একটি র‌্যালিতে অংশ নেবেন। তবে কবে ওই র‌্যালি হবে তার দিনক্ষণ এখনো ঠিক হয়নি।

পশ্চিমবঙ্গে আট দফায় বিধানসভার নির্বাচনে ভোট গ্রহণ হবে। মঙ্গলবার তৃতীয় দফার ভোট গ্রহণ হওয়ার কথা।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com