শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:১১ অপরাহ্ন

জাহানাবাদ ইউপি নির্বাচনে তৃণমূলের জনপ্রিয়তার শীর্ষে হযরত আলী

জাহানাবাদ ইউপি নির্বাচনে তৃণমূলের জনপ্রিয়তার শীর্ষে হযরত আলী

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরের ৬ নং জাহানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী। তিনি বিগত দিনে ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী ছিলেন। এছাড়া তিনি দ্বায়িত্বের সু-ব্যবহারের কারনে ১৮ বছর যাবত এ ইউপি আওয়ামী লীগের সভাপতি রয়েছেন।

এলাকাবাসিরা বলেন, করোনার মহামারিতে তিনি এলাকার সাধারণ জনগনের মাঝে সরকারী ত্রাণ এর পাশাপাশি তিনি প্রকাশ্যে ও গোপনে ব্যাপক ত্রাণ বিতরণ করেন। কোন ভুক্তভুগীর পরিবার সহযোগিতা চেয়ে তার কাছ থেকে ফেরত যাননা।

জাহানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী হযরত আলী জানান, আমি বিগত দিনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলাম এবারো আমিই থাকবো ও নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি জনগনের পাশে আছি, আগামী তারা ইউপির সঠিক সেবা পাওয়ার লক্ষ্যে চেয়ারম্যান হিসেবে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, জাহানাবাদ ইউপি বাসির যেসকল জন-দূর্ভোগে ভুগছে তার আমি নিরোশন করবো। সর্বোপরি তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ পাই তবে, বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতা, বঙ্গবন্ধুর এবং তার তনয়া জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তারই কিছু অংশ জাহানাবাদ ইউনিয়ন বাসিকে উপহার দিতে চাই।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com