শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রাজশাহীঃ গত ১০ই মার্চ কয়েকটি অনলাইন পোর্টালে “দুর্গাপুরে ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ” শিরনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

প্রকাশিত সংবাদের প্রতিবা‌দে বলা হয় হয়েছে। উক্ত সংবাদটি সম্পুর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমার নামে মিথ্যা সংবাদ ছড়িয়ে আমার মান সম্মান ক্ষুন্ন করার হীন প্রচেষ্টা চালাচ্ছে। এ সংবাদে আমরা সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি এবং সেই সাথে উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিবাদ লিপিতে রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক দাবী করেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো ভিত্তিহীন এবং কমিটিতে আসতে তিন লক্ষ টাকা লেগেছে সেটাও মিথ্যা ভিত্তিহীন ও রাজনৈতিক প্রতিহিংসামূলক।

অপরদিকে একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগকে ধ্বংস করার হিনো নীল নকশায় মেতে উঠেছে।

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর দাবি করে বলেন, দুর্গাপুরে কোন ছাত্রলীগের কমিটি গঠন করতে অর্থনৈতিক লেনদেন হয়নি তাদের যোগ্যতা বলে তাদেরকে নেতা বানানো হয়েছে।

উল্লেখ্য যে, রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে আনীত অভিযোগগুলো ভিত্তিহীন এবং কমিটিতে আসতে তিন লক্ষ টাকা লেগেছে সেটাও মিথ্যা ভিত্তিহীন ও রাজনৈতিক প্রতিহিংসামূলক এছাড়া ‘‘দুর্গাপুরে ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ’’শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত যা অত্যন্ত মানহানিকর। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com