রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
রাণীশংকৈলে সদ্য প্রয়াত আ’লীগ নেতার স্মরণে মিলাদ ও শোক সভা অনুষ্ঠিত লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক পুলিশে চাকুরী নিতে টাকা লাগবে না যোগ্যরা এমনি হবে : ওসি আলম রানীশংকৈলে প্রেম করে বিয়ে করার কারনে জামাইকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন-মেযের মা গ্রেফতার বাগমারায় যুব মহিলা লীগের প্রচার মিছিল ও পথসভা রানীশংকৈলে ৮ বছর ধরে মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ তিতাসের কলাকান্দি ইউনিয়নবাসীর সেবক হতে চাই- চেয়ারম্যান পদ-প্রার্থী মো.ইব্রাহিম সরকার ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়তে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেণ খাদ্যমন্ত্রী মোহনপুরের ঘাসিগ্রাম ইউপি নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ইউএনও যখন শিক্ষক…

নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন

নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসা ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

কোভিড-১৯ এর কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসা ও উচ্চ মাধ্যমিকসহ সকল শিক্ষা প্রতিষ্টান খুলে দেয়ায় আজ ১২ সেপ্টেম্বর নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন নাসিরনগর উপজেলার শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেন। পরিদর্শনের সময় সাথে ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজাহারুল ইসলাম ভূইয়া, উপজেলা শিক্ষা অফিস মোঃ ইকবাল মিয়া, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তীসহ শিক্ষকগণ। সকালে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় পরিদর্শন কালে কর্তৃপক্ষ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন ও অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদকে ফুলেল শুভেচছা জানান। পরে নাসিরনগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয় ও দাঁতমন্ডল এরফানিয়া সিনিয়র আলিম মাদ্রাসা পরিদর্শন করেন। পরিদর্শনের সময় অতিথিবৃন্দ শিক্ষার্থীদের সুরক্ষায় সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক ব্যবহার নিশ্চিত করেই প্রতিষ্টানে প্রবেশ করতে বলা হয়েছে। প্রথম দিনে উপস্থিতি কিছুটা কম হলে ও আগামী দু’এক দিনের মধ্যে উপস্থিতি বাড়বে বলে ধারণা শিক্ষকদের।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com