বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
রানীশংকৈলে পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ বিজঙ্গিকরণ কার্যক্রম শুরু করেছে র‌্যাব ৫ বাগমারার গোয়ালকান্দি মির্জাপুর প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যবসায়ীকে গণপিটুনি রাজশাহীর দুর্গাপুরে পুকুর খননের অভিযোগে একজনের কারাদণ্ড রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত ] নাসিরনগরে স্বপ্নের যাত্রা মানব কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীতে- চেয়ারম্যান রাফি রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোস্তাক আহম্মেদ কালিয়ায় ব্যাংক ম্যানেজারের বিরুদ্ধে ঋণ জ্বালিয়াতির অভিযোগ নাটোরের বনপাড়া পৌরসভায় ব্র্যাকের উদ্যোগে উন্নত মানের মৎস্য চাষের উপর সেমিনার অনুষ্ঠিত। ১নং ওয়ার্ডে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন

কোভিড-১৯ আতঙ্ক যখন ঘরে ঘরে!

কোভিড-১৯ আতঙ্ক যখন ঘরে ঘরে!

নিজস্ব প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনাভাইরাস ইতিমধ্যে ২৩ টি দেশে ছড়িয়ে পড়েছে। বিশ্বজুড়ে এ পর্যন্ত করোনাভাইরাসে মোট মারা গেছেন ৪ হাজার ৯৭৩ জন, আক্রান্ত ১ লাখ ৩৪ হাজার ৬৭৯ জন। এ পর্যন্ত ৬৯ হাজার ১৪২ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন।

সারাবিশ্ব যখন করোনা আতঙ্কে ভুগছে ঠিক তখনি বাংলাদেশের মাটিতে ইটালি ফেরত দুই জন বাঙ্গালী নাগরিক এবং একই পরিবারের সদস্যসহ মোট তিনজন এর ভিতর করোনা ভাইরাস সনাক্ত করে IEDCR (রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট)

কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। বাংলাদেশ ইতিমধ্যে ১৫০ জন এর অধিক ব্যক্তিকে করোনটাইন এ রাখা হয়েছে।

আপাতত দৃষ্টিতে বাংলাদেশের করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন থাকার অনুুরোধ করে প্রফেসর ডাঃ মীরজাদী সাবরিনা ফ্লোরা বলেন, করোনা নিয়ে আতংকিত না হয়ে সচেতনতা তৈরি করতে হবে সবাইকে। সচেতনতা এবং সবার একনিষ্ঠতা পারবে করোনা ভয়াবহতা থেকে আমাদের মুক্তি দিতে।

 

করোনা সন্দেহ হলে লক্ষণ বা উপসর্গ দেখা দিলে নিম্নোক্ত হটলাইনে কল দেওয়ার জন্য অনুরোধ করা হলো।
০১৯২৭-৭১১৭৮৪
০১৯২৭-৭১১৭৮৫
০১৯৩৭-০০০০১১
০১৯৩৭-১১০০১১

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com