রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
রাণীশংকৈলে সদ্য প্রয়াত আ’লীগ নেতার স্মরণে মিলাদ ও শোক সভা অনুষ্ঠিত লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক পুলিশে চাকুরী নিতে টাকা লাগবে না যোগ্যরা এমনি হবে : ওসি আলম রানীশংকৈলে প্রেম করে বিয়ে করার কারনে জামাইকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন-মেযের মা গ্রেফতার বাগমারায় যুব মহিলা লীগের প্রচার মিছিল ও পথসভা রানীশংকৈলে ৮ বছর ধরে মুক্তিযোদ্ধার ভাতা বন্ধ তিতাসের কলাকান্দি ইউনিয়নবাসীর সেবক হতে চাই- চেয়ারম্যান পদ-প্রার্থী মো.ইব্রাহিম সরকার ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়তে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেণ খাদ্যমন্ত্রী মোহনপুরের ঘাসিগ্রাম ইউপি নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ইউএনও যখন শিক্ষক…

ত্রাণ নিয়ে ইউপি সদস্য মজিবর জানালেন, সরকারি সাহায্য অপ্রতুল

ত্রাণ নিয়ে ইউপি সদস্য মজিবর জানালেন, সরকারি সাহায্য অপ্রতুল

নিজস্ব প্রতিনিধিঃ পবা উপজেলার করোনায় অঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার খেটে খাওয়া মানুষ। রাজশাহী পবা উপজেলার হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডে এসব মানুষদের মধ্যে সিংহভাগ মানুষের ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে।

ইতোমধ্যে সরকারি ত্রাণের পাশাপাশি এখানে বিভিন্ন ব্যক্তি ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে কর্মহীন পরিবারগুলোতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তবে হুজরীপাড়া ইউনিয়নের ৫নং ওর্য়াডে এ পরিস্থিতিতে চাহিদার তুলনায় সরকারি সাহায্য একেবারেই কম। ফলে কর্মহীন হতদরিদ্র পরিবারের লোকজন ত্রাণ পেতে ছুটছেন স্থানীয় মেম্বারের কাছে। অনেকে ত্রাণ না পেয়ে জনপ্রতিনিধির ওপর ক্ষুব্ধ হচ্ছেন। এ অবস্থায় বেকায়দায় পড়েছেন মাঠ পর্যায়ের জনপ্রতিনিধিরা।

এরই মাঝে গত শনিবার রাতে হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওর্য়াড মেম্বার মজিবর রহমান বলেন, আমি আজ অসহায়। হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডে প্রায় ৬০০ হতদরিদ্র পরিবার থাকলেও সরকারের পক্ষ থেকে শুধু মাত্র ৭৩ জন হতদরিদ্র পরিবারের মাঝে ৯ কেজি ৬০০ গ্রাম করে চাউল বিতরণ করার জন্য দেওয়া হয়েছিল আমাকে যা তাদের বাসায় পৌছিয়ে দিয়ে আসা হয়েছে। সরকারের পক্ষ থেকে আমাদেরকে তালিকা প্রস্তত করার জন্য বলা হচ্ছে। আমরা তালিকা প্রস্তুত করেছি।

এখন পর্যন্ত আর কোনো ত্রানসামগ্রী দেওয়া হয় নাই। সরকারের পক্ষ থেকে যখনই আমাদের কাছে ত্রাণসামগ্রী আসবে, সঙ্গে সঙ্গেই ত্রান বিতরণ করবো বলে জানান ইউপি মেম্বার মজিবর রহমান।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com