রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
নাসিরনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ভোধন লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মুনসী শরীফুল ইসলাম হোমনা-তিতাস প্রবাসী কল্যাণ পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী দুবাইয়ে পালিত জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির মায়ের মৃত্যুতে নাসিরনগরে দোয়া ও মিলাদ মাহফিল তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের জন্মদিন পালিত দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায় দূর্গাপুর মাদকের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সাংবাদিক জীবন কে মাদক ব্যবসায়ী সর্বহারা রহমতের প্রান নাশের হুমকি। তাহেরপুরে মাদক সেবনকারী ও ব্যবসায়ী গ্রেপ্তার ৫ তিতাসে সাতানী ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমানের জন্মদিন পালিত

দর্শকভরা মাঠে পিএসজির গোল উৎসব

দর্শকভরা মাঠে পিএসজির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের লকডাউনের পর ইউরোপিয়ান ফুটবল মাঠে ফিরেছে ঠিক, তবে গ্যালারিতে নেই দর্শক। গত মে মাস থেকে চলছে ইউরোপের শীর্ষ চারটি ফুটবল লিগ। সবই দর্শকশূন্য গ্যালারিতে। তবে এদিক থেকে ব্যতিক্রম ফ্রান্সের চ্যাম্পিয়ন ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই।

তারা দেরিতে মাঠে ফিরলেও একেবারে দর্শক নিয়েই খেলা শুরু করেছে। তবে প্রতিযোগিতামূলক লিগের খেলা নয়। ফ্রান্সের সরকার কর্তৃক আয়োজিত এক প্রীতি ম্যাচে ৫ হাজার দর্শকের সামনে খেলেছেন নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপেরা। যেখানে প্রতিপক্ষ দ্বিতীয় বিভাগের দল লা হ্যাভরকে ৯-০ গোলে হারিয়েছে পিএসজি।

হ্যাভরের ঘরের মাঠ স্তাদিও ওসিয়েনের দর্শক ধারণক্ষমতা ২৫ হাজার। তবে করোনা স্বাস্থ্যবিধির কারণেই সৌভাগ্যবান পাঁচ হাজার মানুষকে দেয়া হয় মাঠে বসে ম্যাচটি দেখার অনুমতি। যারা কাছ থেকে দেখেছেন হ্যাভরের জালে নেইমার-এমবাপেদের তান্ডবলীলা।

ম্যাচের ফলার ৯-০ হলেও হ্যাটট্রিক পাননি পিএসজির কোনো খেলোয়াড়, গোল করেছেন মোট ৬ জন। জোড়া গোল করেছেন দলের সেরা তারকা নেইমার, আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি ও স্প্যানিশ উইঙ্গার পাওলো সারাবিয়া। এ ছাড়া একটি করে গোল করেছেন আইভোরি কোস্টের মিডফিল্ডার ইদ্রিসা গানা গেয়ে, ফ্রেঞ্চ স্ট্রাইকার কিলিয়ান এমবাপে ও তরুণ তারকা আর্নোদ কালিমুয়েন্দোর।

মজার বিষয় হলো অন্যান্য সব দেশের আয়োজকরা যেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার অপেক্ষা করেছে, সেখানে করোনভাইরাস পরিস্থিতির শুরুর দিকেই তড়িঘড়ি করেই অসম্পূর্ণ অবস্থায়ই লিগ বাতিল করে দিয়েছিল ফ্রান্সের ফুটবল ফেডারেশন।

ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা প্যারিস সেইন্ট জার্মেইকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। একইভাবে টেবিলের পরের তিন দলকে বাছাই করা হয় চ্যাম্পিয়নস লিগে পরের মৌসুমের জন্য। কিন্তু লিগ বাতিলের মাস চারেকের মধ্যেই অন্য সব দেশের আগে মাঠে দর্শক নিয়ে খেলা হলো ফ্রান্সে, যা বিস্ময় জাগিয়েছে সবার মনে।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com