শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
বেতন বৈষম্য নিরসনের দাবিতে সরাইল উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি নাসিরনগর নাছিরপুর ঈদগাহের প্রতিরক্ষা দেয়ালের নির্মাণের কাজ পরিদর্শন করেন – রাফি উদ্দিন রাজশাহীর দূর্গাপুর উপজেলায় মাদকের হাট, কঠোর ভুমিকায় দূর্গাপুর ওসি হাসমত। রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত বাগমারায় স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি পালন নাসিরনগরে মোবাইল কোটে ৬৮০০ টাকা অর্থদন্ড আদায় লোহাগড়ায় চার হাজার কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো ধানের বীজ বিতরণ রাণীশংকৈলে ১২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার তিতাসের আসন্ন নারান্দিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান নূরনবী সরকার বাগমারার হামিরকুৎসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রত্যাশী আয়ুব আলী

তিতাসে সেবা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও মালিককে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

তিতাসে সেবা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও মালিককে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

এস এ ডিউক ভূঁইয়া-তিতাস(কুমিল্লা)থেকেঃ কুমিল্লার তিতাসের বাতাকান্দি বাজারের সেবা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ বশির উদ্দিনকে ৬ মাসের কারাদন্ড দিয়ে কাড়াগারে প্রেরণ করেছেন ভ্রাম্যমান আদালত ও ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেয়া হয়েছে।

১৯ নভেম্বর বৃহস্পতিবার উপজেলার সহকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাম্মাৎ রুবাইয়া খানম এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ খান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন।

উল্লেখ্য, উপজেলার বাতাকান্দি বাজারের মীর হোসেন টাওয়ারের (৭তলা) বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় অবস্থিত সেবা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ বশির উদ্দিন অনুমোদন না নিয়েই দীর্ঘদিন যাবত সে ডায়াগনস্টিক সেন্টারটি পরিচালনা করে আসছিলেন। ডাক্তার না হয়েও নামের পাশে ডাঃ লিখে নিজেই রোগী দেখা,ডায়াগনোসিস রিপোর্টসহ বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করে আসছিলেন তিনি।তার পাশাপাশি ভুয়া ডাক্তার বসিয়ে চেম্বার চালাচ্ছেন বলে দীর্ঘদিন ধরে এমন অভিযোগ ভুক্তভোগীদের।

ভুক্তভোগীদের এমন অভিযোগের প্রেক্ষিতে
সেবা ডায়গনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় এবং অভিযোগের সত্যতা পান ভ্রাম্যমান আদালত।উপজেলার দুর্লবদী মাছিমপুর গ্রামের আব্দুল কাদির বেপারীর ছেলে ডায়াগনোস্টিক সেন্টারের মালিক মোঃ বশির উদ্দিন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার কোন বৈধ কাগজপত্র দেখাতে না পড়ার এবং ফ্রিজে সরকারি ভ্যাকসিন মজুদ রাখার অপরাধে আটক করে
ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর ৪৪,৪৫ ও ৫২ ধারায় দোষী সাব্যস্ত হওয়ার অপরাধে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। উপরোক্ত দন্ডিত অপরাধীকে থানা হাজতে রাখা হয়েছে। আগামীকাল শুক্রবার সকালে দন্ডিত অপরাধীকে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হবে।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও থানার পুলিশ।

ভ্রাম্যমান আদালত পরিচালনা-কে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের জনগণ ও এমন ভুয়া ডাক্তারদের অপচিকিৎসার হাত থেকে রক্ষা পাওয়ায় সন্তোশ প্রকাশ করেছেন এলাকার সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com