রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:০১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মুনসী শরীফুল ইসলাম হোমনা-তিতাস প্রবাসী কল্যাণ পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী দুবাইয়ে পালিত জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির মায়ের মৃত্যুতে নাসিরনগরে দোয়া ও মিলাদ মাহফিল তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের জন্মদিন পালিত দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায় দূর্গাপুর মাদকের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সাংবাদিক জীবন কে মাদক ব্যবসায়ী সর্বহারা রহমতের প্রান নাশের হুমকি। তাহেরপুরে মাদক সেবনকারী ও ব্যবসায়ী গ্রেপ্তার ৫ তিতাসে সাতানী ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমানের জন্মদিন পালিত যোগদানের পাঁচ দিনেই সাঁড়াশি অভিযানে৫ জনকে গ্রেপ্তার করলেন তাহেরপুর পুলিশ তদম্তকেন্দ্র আইসি

ভৈরবে ওসির সহযোগিতায় তিনদিন পর শিশু সোমা মায়ের কাছে ফিরলো

ভৈরবে ওসির সহযোগিতায় তিনদিন পর শিশু সোমা মায়ের কাছে ফিরলো

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনের সহযোগিতায় তিনদিন পর শিশু সোমা (৭) মায়ের কাছে ফিরলো।

গত বুধবার সকালে শিশুটি তার বাসা থেকে বের হয়ে হারিয়ে যায়। শিশুটির বাবার নাম গোলাম কিবরিয়া এবং বাসা ভৈরবের সম্ভুপুর এলাকায়। বাবা পেশায় রিকশাচালক। গত বুধবার সকালে স্থানীয় বাসস্ট্যান্ড দুর্জয় মোড় থেকে শিশুটিকে পেয়ে কে বা কারা থানা পুলিশের কাছে রেখে চলে যায়। এই সংবাদ শুনে ওসি শাহিন শিশুটির পরিবারের সন্ধান করতে থাকে। শিশুটি তার বাবা মায়ের নাম একেকবার একেক কথা বলে। একারণে পুলিশ গত দু’দিন তার পরিবারের সন্ধান করতে পারেনি। তিনদিন পর আজ শুক্রবার সকালে পুলিশ তার পরিবারের সন্ধান পায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, শিশুটিকে পাওয়ার পর প্রথম দিন বুধবার আমি থানার মহিলা অফিসার এসআই তুহুরাকে দায়িত্ব দেয় তার পরিবারকে খুঁজতে। এছাড়া ফেসবুকে পুলিশের মিডিয়াতে শিশুর ছবি পোস্ট করে সন্ধান চায়। কিন্তু শিশুটি তার নাম ঠিকানা বাবা মায়ের নাম সঠিকভাবে বলতে পারছিল না। একেক সময় একেক কথা বলছিল শিশুটি।

তিনি বলেন, আমি গতকাল বৃহস্পতিবার নিরাশ হয়ে উপজেলা সমাজ সেবা অধিদফতরের কর্মকর্তার সাথে যোগাযোগ করি। কিন্তু তাদের সহযোগিতা পায়নি। এরপর সিদ্ধান্ত নেয় শিশুটিকে আদালতে পাঠিয়ে দিব। তারপর গতরাতে ফেসবুকে দেখে এক মহিলা থানা পুলিশকে জানায় মেয়েটিকে চেনে এবং তার বাসার ঠিকানা জানায়। আজ শুক্রবার সকালে শিশুটির বাসা খুঁজে পায় পুলিশ। তার মাকে জানানো হলে সে স্বীকার করে মেয়েটি হারিয়ে গেছে। পরে তার মাকে থানায় ডেকে এনে শিশু সোমাকে বুঝিয়ে দেয়া হয় তার মায়ের কাছে।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com