রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
নাসিরনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ভোধন লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মুনসী শরীফুল ইসলাম হোমনা-তিতাস প্রবাসী কল্যাণ পরিষদের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী দুবাইয়ে পালিত জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির মায়ের মৃত্যুতে নাসিরনগরে দোয়া ও মিলাদ মাহফিল তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের জন্মদিন পালিত দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায় দূর্গাপুর মাদকের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় সাংবাদিক জীবন কে মাদক ব্যবসায়ী সর্বহারা রহমতের প্রান নাশের হুমকি। তাহেরপুরে মাদক সেবনকারী ও ব্যবসায়ী গ্রেপ্তার ৫ তিতাসে সাতানী ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমানের জন্মদিন পালিত

তিতাসের আসন্ন ভিটিকান্দি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল আহমেদ

তিতাসের আসন্ন ভিটিকান্দি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল আহমেদ

এস এ ডিউক ভূঁইয়া-তিতাস (কুমিল্লা):আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সাংবাদিক বাবুল আহমেদ-কে দেখতে চায় অত্র ইউনিয়নের জনগণ। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভিটিকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণের নিকট সম্ভাব্য যোগ্য প্রার্থী হিসাবে জানতে চাইলে তাঁরা জানান, সাংবাদিক বাবুল আহমেদের বিকল্প নাই। তিনি একজন ভদ্র, সৎ ও ন্যায়নীতি পরায়ন মানুষ । তাঁর মধ্যে কোন প্রতিহিংসা বা বৈরিতা নাই । সকলের সাথে সম্পর্ক বজায় রেখে মিলেমিশে চলার চেষ্টা করেন তিনি। তাঁর মধ্যে ন্যায় নীতি, মানুষের প্রতি দায়িত্ববোধ অপরিসীম ভালবাসা রয়েছে। তিনি ক্রীড়া ও শিক্ষানুরাগী। তিনি সদা হাস্যোজ্জল সব সময় সকলের সাথেই সৌহার্দপূর্ণ আচরণ করেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ঘুষ,দুর্নীতি, সন্ত্রাস ও মাদক নির্মূলসহ ভিটিকান্দি ইউনিয়নে জনগণের মাঝে একে অপরের প্রতি যে দুরত্ব ও বৈরিতা রয়েছে, তা কমে আসবে এবং সামাজিক অবক্ষয় দুর হবে বলে অত্র ইউনিয়নের জনগণের কাছ থেকে এসব কথা জানা যায় ।

এ ব্যাপারে সাংবাদিক বাবুল আহমেদের কাছে জানতে চাইলে তিনি জানান, হোমনা তিতাসের গনমানুষের নেত্রী আমাদের প্রান প্রিয় অভিবাবক সেলিমা আহমাদ মেরী এমপি ও ভিটিকান্দি ইউনিয়নের জনগণ চাইলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হবো ইনশাল্লাহ ।তাছাড়া জেলা এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারও রয়েছেন । সর্বোপরি দলীয় সিদ্ধান্তের বাহিরে তিনি কোন কর্মকান্ড করবেন না বলে সাফ জানিয়ে দেন। তাঁহার রাজনৈতিক পরিচয় জানতে চাইলে তিনি আরোও জানান, আওয়ামী পরিবারে আমার জন্ম এবং পারিবারিকভাবেই আমি আওয়ামীলীগ করি। দুই/একজন ব্যতিত আমার পুরো বংশধরদের মাঝে ভিন্ন মতাদর্শের কোন সদস্য নাই । প্রয়াত মরহুম শামসুল হক চেয়ারম্যান ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। আমি তাঁহারই বংশধর ও তাঁহার অনুপ্রেরণা এবং হাত ধরেই আওয়ামীগের রাজনীতিতে আমি সক্রিয় হই। আমার বাবাও একজন বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী ছিলেন। ১৯৯১ সালের জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত হই এবং দল যখন পরাজিত হয় তখন বিভিন্ন মামলা হামলার শিকার হয়ে এবং জীবিকার তাগিদে বিদেশে পারি জমাই ও সেখানে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি তৎকালীন জামাত-বিএনপি সরকারের দু:শাসনের বিরুদ্ধে দলীয় কাজে সাংগঠনিক তৎপরতা শুরু করি । মামলা হামলার শিকার হয়ে সংযুক্ত আরব আমিরাতে পারি দেওয়ায় অনেক নেতৃবৃন্দকে আশ্রয় দেই এবং সহযোগীতা করি ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের প্রাদেশিক শাখার সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তীতে সংযুক্ত আরব আমিরাত শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করি।দেশে ফিরে
২০০৬ সালে ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি এবং বর্তমানে আমি উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ।
তিনি মসজিদ মাদ্রাসাসহ সামাজিক বিভিন্ন উন্নমন মূলক কর্মকান্ডে জরিত রয়েছেন বলেও এলাকা সুত্রে জানা যায় । ইতিমধ্যে সংযুক্ত আরব আমিরাতের তাঁহার কফিলের সহযোগিতায় বিদেশী অর্থায়নে ভিটিকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামে চারটি মসজিদ ও একটি মাদ্রাসা নির্মান করেন তিনি । নিজ এলাকা ছাড়াও নারায়ণ গঞ্জ, মুরাদনগর,নবীনগর ও বুড়িচংয়ে আরোও চারটি মসজিদ একই সহযোগীতায় নির্মানাধীন রয়েছে ।তাই জনগণের সেবা করার জন্য আসন্ন ভিটিকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি প্রার্থী হতে চাই।

নিউজটি শেয়ার করুন...

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018-2020  Bhorarbatra.Com
Desing & Developed BY ThemesBazar.Com